বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে এমইপি গ্রুপের পক্ষ থেকে ৫০০ জন খেটে-খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বরিশালে এমইপি গ্রুপের পক্ষ থেকে ৫০০ জন খেটে-খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ শাহাজাদা হীরা:
প্রাণঘাতী করোনা আক্রান্ত প্রতিরোধে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান, অফিস-আদালত, বিপণিবিতান, গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। বরিশালের প্রশাসন উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং জনগণকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে এরিমধ্য নানা কর্মসূচি গ্রহন করেছে।

প্রশাসনের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে তাদের আহার্যের ব্যাবস্থা করেছেন। আজ ৩১ মার্চ মঙ্গলবার দুপুর ২ টার দিকে নগরীর বজার রোডে অবস্থিত এমইপি গ্রুপের কারখানার সামনে এমইপি গ্রুপের উদ্যোগে ৫০০ জন নিম্ন আয়ের কর্মহীন খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে ত্রাণ সামগ্রি বিতরণ করেন।

ত্রাণ কার্যক্রমের শুভ সুচনা করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় প্রত্যেক ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ এবং একটি করে সাবান বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল শহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা খান মামুনসহ এমইপি গ্রুপের পরিচালক এবং পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech